Junal on the run

প্রথম প্রেমের কাহিনি এবং যেভাবে মেয়েটিকে খুজে পেয়েছিলাম…

Posted on: June 4, 2008

২ দিন আগে একটা মুভি দেখছিলাম, নাম হল “সেরেনডিপিটি”। মুভি টা দেখার পর একটা নস্টালজিয়া পেয়ে বসল।

তখন ক্লাস নাইন এ পড়ি আর মেয়েটি পড়ে ক্লাস এইটে। আমার কাজিন এর গায়ে হলুদে ওর সাথে দেখা হল। মেয়েদের প্রতি সবসময় একটা ভিতী ছিল।আমার মনে হয় একটু বেশিই ছিল।কারন মেয়েরা একদিকে হাটলে আমি হাটতাম তার ঠিক উল্টু দিকে। যাইহোক, ওই দিন জানিনা কি হইছিল, প্রথম দেখাতেই মাথা আউলা হয়ে গেল। মেয়েদের চোখে যে কিছু একটা আছে তা ওইদিন টের পাইছিলাম। রাতে বাসায় আসলাম কিন্তু ঘুম হলনা। আশপাশ করে সারারাত কাটিয়ে দিলাম। পরের দিন বিয়ে। তাই কবে কমিউনিটি সেন্টারে যাব , এর জন্য আর অপেক্কা করতে পারতেছিলামনা। যতারিতি আমি কমিউনিটি সেন্টারে হাজির হলাম সবার আগে। মেয়েটা আসেনা ……

অপেক্ষার পালা আর শেষ হয়না। প্রায় ১ ঘন্টা পরে ও আসল। বুকার মত অনেক্ষন থাকিয়ে রইলাম। একদিকে পার্টি চলতেছিল আর অন্য দিকে আমি মেয়েটার পিছন পিছন হাটতে লাগলাম। কি যে হইছিল জানিনা। যাইহোক, সবকিছ শেষ এবার যাবার পালা। তখন কি যে খারাপ লাগতেছিল ঠিক বলতে পারবনা। মনে হল এই শেষ, আর দেখা হবেনা। মেয়েটি যখন গাড়ীতে উটল আমি গাড়ীর পেছনে গিয়ে দারালাম। শেষ সম্বল হিসাবে গাড়ীর নাম্বার টা টুকে রাখলাম…

এবার শুরু হল খুজার পালা। কোথায় পাই তারে? এত ছোট সিলেট শহর কিন্তু মনে হল চিন এর ছেয়ে ও বড় কোন দেশ। আমার একটা ফ্রেন্ড ছিল যকে যেকোন সময় ডাক দিলেই আসত। পরের দিন ঘুম থেকে উঠেই ওরে ফোন দেলাম। উদ্দেশ্য হল পুলিশ কন্ট্রল রুমে যাব গিয়ে রিকুয়েস্ট করব গাড়ীর নাম্বার দেখে ঠিকানা দেবার জন্য আর না পারলে এট লিস্ট যেন ফোন নাম্বার টা নিয়ে আসতে পারি!অনেক টা লাঠিয়াল এর মত বের হলাম দুই বন্ধু। কিন্তু যেই গেইটের সামনে গিয়ে ২ টা পুলিশ দাড়ানো দেখলাম আমার বুকের পানি গেল শুকিয়ে। বন্ধু কে বললাম দুস্ত চল আমাকে দিয়ে ওই গুলো হবেনা। ও অনেক্ষণ ভিতুর ডিম বলে গালি গালাজ করে আমার সাথে চলে আসলো। দিন যায় রাত যায় কিন্তু অই চোখ টা ভুলতে পারিনা। একটা চিটি লিখলাম। যতদুর মনে আছে অনেক আবেক মেশানো চিটি ছিল ওইটি হে হে … ও সিলেটের ব্লু-বার্ড স্কুলে পরত। তাই স্কুলে গেলাম যদি কোন ভাবে চিটিটা দিতে পারি। কিন্তু ভাগ্য সহায় হয়না। কি করা। ফিরে আসলাম ক্লান্ত মন নিয়ে।

একদিন, ওর স্কুলের কে জানি আমাকে জানালো যে ওর বাসা সিলেটের উপশহরে। আমার খুশি কে দেখে! আমার ফ্রেন্ড কে আবার কল দিলাম দুস্ত এইবার পাইছি!!! অরে বললাম, যে মেয়েটার বাসা উপশহরে ! ও বলল তা বুঝলাম কিন্তু সেক্টর কি বাসা নাম্বার কত? আমি আবার হাবা হয়ে গেলাম, তাই ত! তবু যাক কিছু একটা ত পাওয়া গেল। ওর সাইকেল নিয়ে শুরু করলাম পুরা উপশহর অভিযান! আমি জানি এটার কোন যুক্তি নাই, তারপর ও দিনের পর দিন উপশহর পরে থামতাম যদি ওরে একবার দেখা যায় এই আশায়! নাহ ভাগ্য আর বদলাবেনা। প্রায় আশা ছেড়ে দিছিলাম। কে জানি একদিন বলল যে ওর বাবা একজন নাক-কান গলা বিশেষজ্ঞ। তাই???? খুজ খবর নিয়ে জানলাম কোথায় বসেন উনি। একটা আইডিয়া আসল মাথায়। প্রেসক্রিপশনে তো ডাঃ এর বাসার ঠিকানা সহ ফোন দেয়া তাকে তাইনা !!!!!

হয়ে গেছে কাজ ! আম্মার কাছে গেলাম, গিলে বললাম আম্মা আমার ত গলা গেছে! ভান কাকে বলে কত প্রকার ও কি কি ……সবই করছিলাম। যাইহোক আম্মাকে নিয়ে গেলাম কারন আজকের ভেতরে ডাঃ না দেখালে আমি মারা যাব!

যেই প্রেসক্রিপশন হাতে পেলাম, সাথে সাথে ফোন করতে গেলাম। তখন ১০০ টাক দিয়ে ফোন কার্ড কিনা যেত। কল দিতেই অন্য পাশ থেকে একটা পুরুষ কন্ঠ শুনে ফোন রেখে দেলাম। যাইহোক, পরের দিন একটা সংবাদ পেলাম যে মেয়েটার সাথে একটা ছেলের সম্পক আছে। আমার প্রথম প্রেম এইখানেই ইতি হল।

যাইহোক, পুরানো দিনের কথা মনে হলে ভালই লাগে। একা একা হাসি। আসলেই ওই দিন গুলো অন্য রখম ছিল।

7 Responses to "প্রথম প্রেমের কাহিনি এবং যেভাবে মেয়েটিকে খুজে পেয়েছিলাম…"

জুনাল তুমি মদন🙂

Though I have not read the post, but I agree with Omi bhai!!!😀

sabbas… apnake dia hobe ekdin.., chalai jan🙂

Junal vai, sabure mewa fole. 1ta kotha ache na. so i hope you’ll get better than that.🙂

Bro,

I think you made a small mistake.
Often relations break down.

You could wait for her.
I have seen many people who waited for their dream girl even after she has someone. But ultimately got for waiting.

Believe it or not, if you could let the girl know you have feelings for her, she could someday call/phone you.
Don’t believe? Dude, it happens!

It is surprising how you let your deep emotions die so easily and without giving a hard try.
Man! You were very close to success.

Anyway, I feel sad for you.

Vhiya Apnar Likha Gula Onak Choto Choto Hoiche…Ami 100 power er Choshma lagy Kiso dekhina……..:(

Leave a Reply

View Junal Rahman's profile on LinkedIn
Subscribe to me on FriendFeed

Follow Me on Twitter

Archives

My photos

Downtown, Ottawa

Dream

Jasper, AB

Jasper, AB

Banff, AB

Folkfest, Bangladesh Pavilion Saskatoon

Lovely Sky

Stunt bikers on summer festival, Saskatoon

More Photos

Blog Stats

  • 420,271 hits
